Wellcome to National Portal
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ অক্টোবর ২০১৬

খাদিজার উপর হামলাকারী যে সংগঠনের হোক না কেন সে রেহাই পাবে না - মেহের আফরোজ চুমকি, এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়


প্রকাশন তারিখ : 2016-10-05

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, সিলেটের সরকারী মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসের উপর বর্বরোচিত হামলাকারী বখাটে বদরুল আলম যে সংগঠনের হোক না কেন সে রেহাই পাবে না। তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাসিত্মর ব্যবস্থা গ্রহণ করা হবে। সরকার এই বিষয়ে জিরো টলারেন্স নীতিতে আছে। তিনি বলেন ইতিমধ্যে নারী ও শিশু নির্যাতনকারী কেহই রেহাই পায় নাই। সেও পাবে না। তিনি আজ দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে খাদিজার শারীরিক অবস্থায় খোঁজখবর নিতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের একথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, এই মামলাটিকে দ্রম্নত বিচার ট্রাইব্যুনালে সম্পন্ন করতে সরকার উদ্যোগ গ্রহণ করবে। প্রতিমন্ত্রী আরও বলেন হামলার ঘটনা ভিডিও করার চেয়ে ভিকটিমকে বাঁচানো সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই সমসত্ম ঘটনার ক্ষেত্রে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে তিনি সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন যত সংখ্যক লোক দূর থেকে খাদিজার এই ঘটনা প্রত্যক্ষ করেছে তারা সবাই মিলে প্রতিরোধ গড়ে তুললে হয়ত হামলাকারী এতটা নৃশংস হওয়ার সুযোগ পেত না।

 

প্রতিমন্ত্রী স্কয়ার হাসপাতালে আইসিও-তে থাকা খাদিজাকে দেখেন এবং ডাক্তারদের সাথে তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন। খাদিজার সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করতে তিনি ডাক্তাদের নির্দেশ প্রদান করেন।

 

 

 

         (মোহাম্মদ আবুল খায়ের)

জনসংযোগ কর্মকর্তা

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়

ফোনঃ ৯৫৪৫২২৫, মোবাইলঃ ০১৭১৬-০৬৬৮৮৮