Wellcome to National Portal
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৮ অক্টোবর ২০১৮

ব্যারিস্টার মঈনুল হোসেনকে বয়কট করার আহ্বান জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি


প্রকাশন তারিখ : 2018-10-18


ঢাকা, ১৮ অক্টোবর, ২০১৮

তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেনকে বয়কট করতে নারী সমাজের প্রতি আহ্বান জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। সাংবাদিক মাসুদা ভাট্টির প্রতি ব্যারিস্টার মঈনুল হোসেনের আচরণ অত্যন্ত অশোভন, কুরুচিপূর্ণ এবং নারী সমাজের প্রতি অসম্মানজনক বলে মন্তব্য করেছেন প্রতিমন্ত্রী। প্রতিমন্ত্রী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ব্যারিস্টার মঈনুল হোসেন-কে সরাসরি গণমাধ্যমে সকল নারী সমাজের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। 

 

প্রতিমন্ত্রী আজ সকালে বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে জাতীয় কর্মপরিকল্পনা (খসড়া) (২০১৮-২০৩০) বিষয়ে এক আন্তঃমন্ত্রণালয় সভায় সভাপতি’র বক্তৃতায় একথা বলেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম এনডিসি এর সঞ্চালনায় এই সময় প্রায় ৪৪টি মন্ত্রণালয় ও বিভাগের প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, একাত্তর টিভিতে গত ১৬ অক্টোবর মধ্যরাতে সরাসরি সম্প্রচারিত একটি অনুষ্ঠানে ব্যারিস্টার মঈনুল হোসেন দৈনিক আমাদের অর্থনীতির জ্যৈষ্ঠ সহকারী সম্পাদক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলে গালি দেন। এই বিষয়ে সর্বস্তরে সমালোচনার ঝড় উঠে।
 


 ( মোহাম্মদ আবুল খায়ের )
  জনসংযোগ কর্মকর্তা
  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়
ফোন ঃ ৯৫৪৫২২৫, মোবাইল ঃ ০১৭১৬-০৬৬৮৮৮