Wellcome to National Portal
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১st সেপ্টেম্বর ২০১৯

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী'র চট্টগ্রাম সফর


প্রকাশন তারিখ : 2019-09-01

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি আজ চট্টগ্রামে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্রগ্রাম মহিলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন।

এর আগে প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি দুই দিনের সরকারি সফরে আজ সকালে চট্টগ্রামে পৌঁছে কর্ণফুলী টানেল প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন সেতু বিভাগের সম্মানিত সিনিয়র সচিব জনাব খন্দকার আনোয়ার উল ইসলাম, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সম্মানিত সচিব কামরুন নাহার ও প্রকল্প পরিচালকসহ চট্টগ্রাম মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

চট্টগ্রাম সফরকালে প্রতিমন্ত্রী চট্টগ্রামের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের কর্মজীবী মহিলা হোস্টেল পরিদর্শন করেন ও হোস্টেলের বিভিন্ন ভবন ঘুরে দেখেন এবং হোস্টেলে বসবাসরত কর্মজীবী নারীদের সাথে কথা বলেন। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার, মহাপরিচালক বদরুন নেসা, অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলামসহ মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ।