Wellcome to National Portal
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৪ জানুয়ারি ২০১৯

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সদ্য বিদায়ী প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি-কে বিদায় সংবর্ধণা প্রদান


প্রকাশন তারিখ : 2019-01-23


ঢাকা, ২৩ জানুয়ারি, ২০১৯


মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে  আজ দুপুরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি-কে বিদায় সংবর্ধণা প্রদান করা হয়েছে। মহিলা বিষয়ক অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক (সরকারের যুগ্মসচিব) মোঃ আতাউর রহমানের সভাপত্বি উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার, প্রাক্তন সিনিয়র সচিব জনাব নাছিমা বেগম এনডিসি,  জনপ্রশাসনের মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও গনপ্রজপতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব মাহমুদা শারমীন বেনু, বিসিএস প্রশাসন একাডেমীর রেক্টর সরকারের ভারপ্রাপ্ত সচিব কাজী রওশন আরা, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান এ্যাডভোকেট অধ্যাপক মমতাজ বেগম, জয়িতা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক সচিব  মোঃ আশরাফ হোসেন প্রমুখ। 

 

অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি বলেন নারী ও শিশুর উন্নয়নে সব সময় সরব থাকব। দেশ ও জনগনের কাজ থেকে পেয়েছি অনেক।পাওয়া নিয়ে এখন ভাবিনা । কি দেয়া যায় তাই নিয়ে ভাবছি।  

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সদ্য দায়িত্ব প্রাপ্ত সচিব কামরুন নাহার বলেন নারীরা অত্যান্ত ধৈর্যশীল এই জন্য আমাদের সংসার টিকে আছে।  তিনি আরও বলেন শাসন নয় ভালবাসা দিয়ে মন্ত্রণালয়ের চলমান  কার্যক্রমকে  বেগবান করব এবং নারীর নিরাপত্তা নিশ্চিতে  সারা জীবন কাজ করে যাব। 

 

নাছিমা বেগম এনডিসি বলেন  মন্ত্রণালয়ের সাবেক  প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এর   প্রত্যক্ষ তত্ত্বাবধানে  আমরা  মন্ত্রণালয়ের  উল্লেখযোগ্য  অগ্রগতি করেছি।  মন্ত্রণালয়ের  কার্যক্রম দৃশ্যমান হয়েছে এবং  উন্নয়নের স্বীকৃতি স্বরূপ  মাননীয় প্রধানমন্ত্রী  গ্লোবাল  উইমেন লিডারশীপ এ্যাওয়ার্ড পেয়েছেন। 

 

অনুষ্ঠানে মন্ত্রণালয়ের  বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়ের বিগত ৫ বছর মেয়াদের সাফল্য জনক কর্মময় জীবনের স্মৃতি চারণ করেন ।
 

(মোহাম্মদ আবুল খায়ের)
জনসংযোগ কর্মকর্তা
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়
ফোন ঃ ৯৫৪৫২২৫, মোবাইল ঃ ০১৭১৬-০৬৬৮৮৮