Wellcome to National Portal
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৪ অক্টোবর ২০১৮

ভিজিডি প্রোগ্রামে সুবিধা ভোগীর সংখ্যা বৃদ্ধি করায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর প্রশংসা করেছেন ডব্লিউএফপি এর নবনিযুক্ত কান্ট্রি প্রতিনিধি


প্রকাশন তারিখ : 2018-10-24


ঢাকা, ২৩ অক্টোবর ২০১৮

আজ সকালে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এমপি’র সাথে বাংলাদেশ সচিবালয়ে তাঁর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশে নিযুক্ত ডড়ৎষফ ঋড়ড়ফ চৎড়মৎসসব (ডব্লিউএফপি) এর নবনিযুক্ত কান্ট্রি প্রতিনিধি রিচার্ড রিগান (জরপযধৎফ ৎধমধহ)। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম এনডিসি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন ও পরিকল্পনা) মাহমুদা শারমীন বেনু। সাক্ষাতের সময় রিচার্ড রিগান হতঃদরিদ্র নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত বাংলাদেশের সর্ব বৃহৎ সামাজিক নিরাপত্তা কর্মসূচী ভিজিডি’র সুবিধা ভোগীর সংখ্যা বৃদ্ধি করায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এমপি-কে বিশেষ ধন্যবাদ দেন এবং তার হাতে লেটার অব এপ্রিসিয়েশন (প্রশংসা পত্র) তুলে দেন। 

 

সাক্ষাতের সময় রিচার্ড রিগান ভিজিডি সহ বাংলাদেশ সরকারের অন্যান্য সামাজিক  নিরাপত্তা কর্মসূচির প্রশংসা করেন। তাছাড়া বাংলাদেশে নারীর ক্ষমতায়ন এবং শিশু উন্নয়ন সাধিত হওয়ায় ভূয়াশি প্রশংসা করেন। 

 

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম এনডিসি এ সময় নারী ও শিশু উন্নয়নে মন্ত্রণালয়ের গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

( মোহাম্মদ আবুল খায়ের )
  জনসংযোগ কর্মকর্তা
  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়
ফোন ঃ ৯৫৪৫২২৫, মোবাইল ঃ ০১৭১৬-০৬৬৮৮৮